Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চমক নিয়ে হাজির সঞ্জয় দত্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৪:৫২ পিএম | আপডেট : ৪:৫৫ পিএম, ৩০ অক্টোবর, ২০২০

ক্যান্সার জয়ী মুন্নাভাই এবার নতুন লুকে প্রকাশ্যে আসলো। দশেরার পর এটাই তার নতুন অবতার। সম্প্রতি হেয়ার স্টাইলিস্ট হাকিম আলিম সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন। আর সেখানেই বোল্ড লুকে ধরা পড়লেন সঞ্জয় দত্ত।

হেয়ার স্টাইলিস্ট সঞ্জুদার নতুন লুককে ‘রকস্টার’ বলে বর্ণনা করেছেন। তবে আসলেই সেই কারণে সঞ্জুদার নতুন লুক কিনা তা এখনো জানা যায়নি।

এর আগে গত ২১ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে মুন্নাভাই জানান, স্বাস্থ্য নিয়ে তার যে ভয় ছিল তা কাটিয়ে উঠেছেন তিনি। এরপর তার দুই সন্তানের জন্মদিনে ক্যান্সার থেকে মুক্তি পাওয়ার ঘোষণা দেন সঞ্জুদা। ভক্তদের জন্য এটি ছিল বিশাল সুখবর।

এর আগে একটি সেলুন থেকে ভিডিও বার্তায় মুন্নাভাই জানিয়েছিলেন, ক্যান্সার থেকে সুস্থ হয়ে তিনি শিগগিরই শুটিংয়ে ফিরবেন। তখন জানা গিয়েছিল যে, নভেম্বর থেকেই শুটিং সেটে ফেরার কথা ভাবছেন তিনি। ‘কেজিএফ: চ্যাপ্টার-২’র বাকি থাকা অংশের শুটিং শেষ করবেন।

এছাড়াও বর্তমানে পৃথ্বীরাজ, তোরবাজ এবং শামশেরার মতো বেশ কিছু কাজ হাতে রয়েছে বলিউডের জনপ্রিয় এ অভিনেতার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ