Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চাঁদপুরে হেফাজতে ইসলামের বিশাল বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৬:০৬ পিএম

হেফাজতে ইসলাম চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ফ্রান্সে রাসুল (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুমা শহরের পাঁচ রাস্তার মোড় শপথ চত্বরে মুসল্লিরা জমায়েত হন।

সমাবেশে হেফাজতে ইসলাম চাঁদপুর জেলার সভাপতি মাও. লিয়াকত হোসাইন সাহেবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মুফতি সিরাজুল ইসলাম, মুফতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক এস এম আনওয়ারুল করিম, জেলা সদস্য ফারুক মুহাম্মদ নোয়াইম, মাও, মুজাম্মিল, মাও, নুরুল ইসলাম প্রমুখ।

সমা‌বে‌শে বক্তারা ব‌লেন, মুক্ত স্বাধীনতার না‌মে যারা ইসলা‌মের বিরু‌দ্ধে কাজ কর‌ছেন তা‌দের বিরু‌দ্ধে রু‌খে দাড়া‌তে হ‌বে। ফ্রান্স সরকার রাসু্লকে অপমান ক‌রে প্রমান ক‌রে‌ছে তারা অসভ্য এক‌টি সম্প্রদায়। রাসু‌লের অবমাননা কখ‌নো সহ্য কর‌বো না, দরকার হ‌লে জান দি‌তে প্রস্তুত আ‌ছি। বাংলা‌দেশ সরকার এখ‌নো পর্যন্ত ফ্রা‌ন্সের বিরু‌দ্ধে এক‌টি শব্দ ব্যবহার ক‌রে‌নি। আমা‌দের দাবী রাষ্ট্রীয় ভা‌বে ফ্রা‌ন্সের পণ্য ও দেশ‌টির সা‌থে কূট‌নৈ‌তিক সম্পর্ক ছিন্ন কর‌তে হ‌বে।



 

Show all comments
  • Jack Ali ৩০ অক্টোবর, ২০২০, ৮:০০ পিএম says : 0
    There is no difference between bangladesh government and French government.. In Bangladesh many people mock our Beloved Prophet and Islam.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ