Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

এলোমেলো চুলে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৬:১৫ পিএম

আবারও সংবাদের শিরোনামে বোল্ড হলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এবার এ বলি নায়িকা একদমই ভিন্নরূপে ধরা পড়লেন তিনি। ডাবু রত্নানির ফটোশুটের লেন্সে একদম ঝলসে উঠলেন শক্তি কাপুরের মেয়ে। ডাবুর ক্যালেন্ডারের জন্য এই ফটোশুটের আয়োজন করা হয়।

শ্রদ্ধা কাপুর কয়েক দিন আগেই জানান, এবার ‘নাগিন’র ভূমিকায় বড় পর্দায় হাজির হবেন এ অভিনেত্রী। আর এ নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের একাংশ শ্রদ্ধাকে নিয়ে মিম তৈরি করতেও শুরু করেছেন।

প্রসঙ্গত, চলতি বছরটা খুব একটা ভালো যাচ্ছে না। মহামারি করোনা ভাইরাসের কারণে বলিপাড়া সহ গোটা বিশ্ব স্থবির। আবার এরই মধ্যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণে অপ্রস্তুত হয়ে যেতে হয় অনেক তারকাকে। শ্রদ্ধা কাপুরও ছিলেন এই পরিস্থিতির শিকার।

এনসিবির প্রশ্নের মুখে পড়তে হয় শ্রদ্ধাকে। তবে সেখানে আইন-শৃঙ্খলার প্রতি সম্মান রেখে তাদের সহায়তার জন্য সকল প্রশ্নের জবাব দেন বলিউডের জনপ্রিয় এ নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন