Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মহানবীকে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিবাদে রাজাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৬:৩৩ পিএম

মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র ফ্রান্সে প্রদর্শনের প্রতিবাদে ঝালকাঠির রাজাপুরে বিশাল মিছিল ও সমাবেশ হয়েছে। ৩০ অক্টোবর শুক্রবার জুম্মা নামাজের পর থেকেই রাজাপুর বাইপাস মোড়ে মহাসড়কে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ রাজাপুর ঊপজেলা শাখার উদ্যোগে সমাবেশে যোগদানের জন্য সমবেত হয় , বিকাল ৩ টায় হাজার হাজার মানুষ সমাবেশে সমবেত হন,সমাবেশে বক্তব্য রাখেন ওলামা পরিষদের সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা আসাদুজ্জামান, সিনিঃ সহ সভাপতি আলহাজ্ব ক্বারী মোঃ বেলায়েত হোসেন তালুকদার, মাওঃ আল আমিন দোহারী,সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মোঃ তাওহিদুল ইসলাম তালুকদার,মাওঃ মুজানুর রহমান,হাফেজ মোঃ ইব্রাহীম,সদস্য ,হযরত মাওঃ হেদায়েত উল্লাহ ফয়েজী, হযরত মাওঃ মিজানুর রহমান,হাফেজ মোঃ ইব্রাহীম প্রমুখ।
বক্তারা বলেন, ফ্রান্সের কুলাঙ্গার প্রেসিডেন্ট ম্যাক্রোঁ রাসুল (সা.) এর ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশ করে মুসলিম উম্মাহ’র হৃদয়ে চরম আঘাত হেনেছে। এ জন্য ফ্রান্সকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।সমাবেশ পরে বিকাল সাড়ে ৪ টায় বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ