Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

অবশেষে মুম্বাইতে বিয়ের আসরে বসছে কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৮:১০ পিএম

গত কয়েকমাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বিয়ে করতে যাচ্ছেন তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় নায়িকা কাজল আগারওয়াল। এতদিন গুঞ্জন শোনা গেলেও অবশেষে এবার তিনি নিজেই জানালেন বিয়ের খবর।

আজ শুক্রবার মুম্বাইয়ে বসছে তাদের বিয়ের আসর। ইতোমধ্যে বিবাহের শুভ অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। পাত্রের নাম গৌতম কিচলু। সে একজন ব্যবসায়ী এবং ইন্টেরিয়র ডিজাইনার।

এর আগে কখনো হবু স্বামীর সাথে দেখা যায়নি কাজলকে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ধরা দেননি তারা। কাজল যে বরাবরই একটু প্রাইভেট পার্সন তা অনেক আগেই জানিয়েছেন। ব্যক্তিগত জীবনকে সব সময় গোপনে রাখতেই পছন্দ করেন এ অভিনেত্রী।

ক’দিন আগে দশেরা উপলক্ষে হবু স্বামীর সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্ত-অনুরাগীদের সাথে পরিচয় করিয়ে দেন। সেই সঙ্গে সবাইকে দশেরার শুভেচ্ছাও জানান।

এ অভিনেত্রী বিয়ে নিয়ে যে উত্তেজিত তা খুব সহজেই অনুমেয় করা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় হাতের ডিজাইনার কালেরাসের ছবি শেয়ার করেছন। আবার কখনো নাইট সুটে। তাতে ক্যাপশনে লিখেছেন, মিস আগারওয়ালা হিসেবে এটা আমার শেষ পোশাক পরা। এর আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার রাতে মেহেদি রাঙা হাতের ছবি শেয়ার করেন কাজল আগারওয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন