Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলের হাবলায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা!

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ১:০৫ পিএম

টাঙ্গাইলের বাসাইলে সালিসে বসে এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। নিহত মুক্তিযোদ্ধার নাম আব্দুল লতিফ (৭০)। শুক্রবার বিকেলে উপজেলার হাবলা ইউনিয়নের মটরা গ্রামে এ ঘটনা ঘটে।নিহতের ছোট ভাই আব্দুর রৌফ খান জানান, বৃহস্পতিবার পুকুরের মাছ নিয়ে স্থানীয় সন্ত্রাসী পরি, আবু খাঁ, তার ছেলে পাভেল ও পারভেজের সাথে আব্দুল লতিফের কথাকাটাকাটি হয়। এ নিয়ে শুক্রবার বিকেলে স্থানীয় ইউপি সদস্য শাহজাহান খানের বাড়িতে একটি বৈঠকের আয়োজন করা হয়। সালিস চলাকালে পরি, আবু খাঁ, তার ছেলে পাভেল ও পারভেজ আব্দুল লতিফকে পিটিয়ে ও গলাটিপে ধরে।
এসময় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য শাহজাহান খান জানান, বিষয়টি মীমাংসার জন্য তার বাড়িতেই সালিসের আয়োজন করা হয়েছিল। কিন্তু হঠাৎ করেই এক পক্ষ বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফকে পিটিয়ে ও গলাটিপে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। তিনি এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ