Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিয়ের পরই বদলে গেলেন নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ২:১০ পিএম

সদ্য বিবাহিত বলিউড গায়িকা নেহা কক্কর তার নাম পাল্টেছেন। স্বপ্নের রাজকুমারের সাথে বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের রোমান্টিক মুডের ছবি শেয়ার করতে থাকেন নেহা। চোখ ঝলসানো সেসব ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

দু’জনের মাঝে বয়সের ব্যবধান থাকলেও প্রেম যে সেই দেওয়াল ভাঙতে পারে তাই আবার প্রমাণ করলেন নেহা-রোহনপ্রীত সিং। এ কারণেই ৩২ বছরের এই গায়িকা জীবনসাথী হিসেবে বিয়ে করলেন নিজের থেকে সাত বছরর ছোট রোহনকে।

গত ২৩ অক্টোবর দুপুরে দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি অনুযায়ী বিয়ে সম্পন্ন হয় তাদের। ওই রাতে হিন্দু রীতি মেনেও বিয়ে হয়। বিয়ের পর চণ্ডীগড়ে প্রথম রিসেপশনের আসর সেরে মুম্বাই ফিরেন তারা। আর মুম্বাইতে ফিরেই বিশাল পরিবর্তন আনলেন নেহা।

নেহা কক্কর তার নিজের নাম পাল্টে ফেলেছেন। এখন থেকে তিনি আর নেহা কক্কর নয়; বরং তার নাম নেহা কক্কর সিং।

ইনস্টাগ্রামে নিজের নামের পাশে মিসেস সিং জুরে দিয়েছেন নেহা। বিয়ের পর এখন অনেকেই নিজেদের পদবী পরিবর্তন করে আবার অনেকেই নামের সাথে স্বামীর পদবী বসান। আর নেহা কক্কর সিং নিজের নামের সাথে বসালেন জীবনসঙ্গী স্বামী রোহনপ্রীত সিং এর পদবী। তাই তো এখন থেকে তিনি মিসেস সিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড গায়িকা
আরও পড়ুন