Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মামলা ঠেকাতে পাল্টা মামলা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৪:০৪ পিএম | আপডেট : ৪:০৬ পিএম, ৩১ অক্টোবর, ২০২০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়ে মহিলাসহ ৪ জনকে আহত, বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রকৃত ঘটনাটি ধামাচাপা দিতে ওই মামলার বাদী ও স্বাক্ষীসহ ৭ জনের নামে পাল্টা মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ (চর ভিংলাবাড়ি) গ্রামে এ ঘটনা ঘটে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, চর ভিংলাবাড়ি গ্রামের কবির মিয়ার ছেলে তানভীর ও কাজী মোশারফের ছেলে শাহেদ বুধবার বিকেলে বাড়ির পাশের মাঠে খেলতে যায়। তানভীর এক পর্যায়ে শাহেদকে মারধর করে। তখন তানভীরের নামে তার অভিভাবকের কাছে বিচার নিয়ে গেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। উক্ত ঘটনার জের ধরে ওইদিন সন্ধ্যা আনুমানিক ৬টায় তানভীরের স্বজন ইয়াছিন দলেবলে কাজী মোশারফের বাড়ি ঘরে হামলা চালায়। তখন মোশারফের মা অজুফা খাতুন বাধাঁ দিলে প্রতিপক্ষরা তাকে এলোপাথারী পিটিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকার শুনে ছেলে মোশারফ হোসেন, প্রতিবেশী শাহআলম খানের ছেলে সাব্বির খান ও সায়েম খান এগিয়ে আসলে তাদের উপরও অতর্কিতে হামলা চালায়। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে আহত অজুফা খাতুন, মোশারফ হোসেন ও সায়েম খানকে মুরাদনগর ও সাব্বির খানকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় সাব্বির খানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ঘটনায় শাহ আলম খানের ছেলে আবু সাইদ খান বাদী হয়ে বৃহস্পতিবার ৬ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি মামলা করেন। উক্ত ঘটনা ধামাচাপা দিতে প্রতিপক্ষ মিজানুর রহমান বাদী হয়ে ওই মামলার বাদী ও স্বাক্ষীসহ ৭ জনের বিরুদ্ধে পরদিন শুক্রবার পাল্টা আরেকটি মিথ্যা মামলা দিয়ে অহেতুক হয়রানি করছে বলে জানা গেছে।
মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ বলেন, উক্ত ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

Show all comments
  • মোঃজাহাঈীর আলম ১ নভেম্বর, ২০২০, ৮:০৫ এএম says : 0
    আশা করছি এই বিষয়টি মাঠপর্যায়ে এসে তদন্ত করলে পুলিশ সঠিক প্রমান পেয়ে জাবেন, এবং প্রকৃত আসামিদের কে গ্রেফতার করতে পারবেন। আমার আবেদন থাকবে যে অহেতুক কাউকে যেন হয়রানি না করেন।এবং সকল প্রকার প্রেস কে বলব উনারা যেন সঠিক তথ্য তুলে ধরেন।ধন্যবাদ সবাইকে ভাল থাকবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা

২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন