Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মানিকছড়িতে খেলনা পিস্তলসহ ২ ছিনতাইকারী আটক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৫:২৫ পিএম

খেলনা পিস্তলসহ আটক ২ ছিনতাইকারী মানিকছড়ি উপজেলার কর্ণেল বাগানে শুক্রবার রাতে ছিনতাইয়ের শিকার হয়েছেন চার ব্যবসায়ী। খুঁইয়েছেন প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা, ৫ টি মোবাইল ফোন ও একটি পালসার মোটরসাইকেল। 

পুলিশ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সূত্রে জানা গেছে, মানিকছড়ি বাজারের বেলাল মোবাইল টেলিকম( বিকাশ) ব্যবসায়ী মোঃ বেলাল হোসেন, সার ও কীটনাশক ব্যবসায়ী মংক্য মারমা, ক্ষুদ্র ব্যবসায়ী মোঃ তাজুল ইসলাম ও আবদুর রব দুই মোটরসাইকেলে শুক্রবার রাত আনুমানিক ১০ টায় কর্ণেল বাগান সড়ক হয়ে মরাডলু বাড়িতে যাওয়ার পথে মুখোশ পরা ও অস্ত্রধারী ৫/৭ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে ৪ ব্যবসায়ীর নিকট থেকে নগদ প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা, ৫টি মোবাইল ফোন, একটি পালসার মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায়। খবর পেয়ে মানিকছড়ি সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ আমির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাতভর অভিযান পরিচালনা করে একটি খেলনা পিস্তলসহ সুজয় তালুকদার ওরপে বাবু(২৬), পিতা- দশরথ তালুকদার ও স্বপন দাশ ওরপে স্বপন(২৭), পরিমল দাশ, সাং কর্ণেল বাগান,মানিকছড়িকে আটক করতে সক্ষম হলেও কোন মালামাল এখনো পর্যন্ত উদ্ধার করতে পারেনি। শনিবার সকালে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অজ্ঞাত নামা দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি গ্রহন করেন। এদিকে আটক ব্যক্তিরা ঘটনায় জড়িত ছিলেন বলে স্বীকারোক্তি দিলেও খোঁয়া যাওয়া অর্থ,মোবাইল ও মোটরসাইকেল সম্পর্কে কিছুই জানায়নি। সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম জানান, ঘটনা জানার পর রাতভর অভিযানে দুইজনকে একটি খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িত অন্য দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ