Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ১১৪ আক্রান্ত ৬

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৫:৩৮ পিএম

নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় মরণঘাতি করোনাভাইরাসে আরও ৬ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৩ জন, সদরে ২জন ও সোনারগাঁয়ে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ১৪২ জনে। তবে নতুন করে মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৫ জনেই আছে। মোট সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৮২১ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪৯ হাজার ৭০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১১৪ জনের।
শনিবার (৩১ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (৩০ অক্টোবর) এই আক্রান্তের সংখ্যা ছিল ১২ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২৬ হাজার ১৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৬০৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩২৩ জন ও মারা গেছেন ৪ জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬২২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেরায় আক্রান্ত ৬৪৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৩৩৭ জন ও মারা গেছেন ১২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন