Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভোট কেন্দ্রে হামলা, ভাংচুর ও পুলিশের দায়িত্ব পালনে বাধা : বিশ্বনাথে ১৫৫জনকে আসামি করে পুলিশের মামলা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৫:৪২ পিএম

সিলেটের বিশ্বনাথ দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাছুখালি এনইউ উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপির কর্মী সমর্থকদের হামলা, ভাংচুর ও পুলিশের দায়িত্ব পালনে বাঁধা প্রদানের অভিযোগে বিএনপির ১৫৫জনের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। শুক্রবার (৩০অক্টোবর) রাতে এসআই নুর হোসেন বাদি হয়ে এ মামলা দায়ের করেন, (মামলা নং-২০)। মামলায় দশঘর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান এমাদ উদ্দিন খান সহ ৩৫জনের নাম উল্লেখ করে এবং ১২০জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করা হয়।
অভিযোগে বলা হয় নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা ব্যালট বাক্স ও নির্বাচনী সরঞ্জামাধি নিয়ে কেন্দ্র ত্যাগ করতে চাইলে তাদেরকে অবরুদ্ধ করে রাখা হয় এবং তাদের বহনকারি গাড়ি ভাংচুর ও পুলিশের উপর হামলা করা হয়। হামলার সময় পুলিশ সরকারি সম্পদ ও কর্মকর্তাদের রক্ষায় ৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বলে স্থানয়ি জনসাধারণ জানিয়েছেন। এ ঘটনায় এখনও কোন আসামি গ্রেফতার না হলেও পুলিশ আসামি গ্রেফতারে তৎপর রয়েছে বলে জানা গেছে।
মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ