Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রেলপথ স্থাপনে প্রধান মন্ত্রীর সাথে আলোচনা হবে তিনি যে সিদ্ধান্ত দিবেন সেটাই চুড়ান্ত হবে- রেলমন্ত্রী সুজন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৬:০২ পিএম

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী বাজারে রেলপথ পরিদর্শন ও পথ সভা করেছেন রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন।

শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার কামারখালী বাজারে কামারখালী বাজার বণিক সমিতির সভাপতি কাজী মতিউল ইসলাম মুরাদের সভাপতিত্বে এবং কামারখালী বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক ও আড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আরমান হোসেন বাবুর সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য এবং ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ মোঃ আব্দুর রহমান। এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর-১আসনের সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন। মঞ্চে উপস্থিত ছিলেন মাগুরা -১ আসনের সংসদ সদস্য মোঃ সাইফুল ইসলাম শেখর,মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকুসহ ফরিদপুর ও মাগুরা জেলা এবং মধুখালী উপজেলা প্রশাসনের নেতৃবৃন্দ।
কামারখালী বাজারের মধ্য দিয়ে রেলপথ যাওয়ার ব্যাপারে মতবিরোধ থাকায় রেলমন্ত্রী তিনি তার বক্তব্যে বলেন আপনারা যদি রেলপথ চান তাহলে একটু ছাড় দিতে হবে । যদি বাজারের ভিতর দিয়ে রেলপথ না যেতে দিতে চান তাহলে বিকল্প চিন্তা করতে হবে । সেখানেও আপনাদের জমি দিতে হবে । সে ক্ষেত্রে ২/৩ বছর সময় লাগবে। আপনা চাইলে আগামী জানুয়ারীতেই রেলপথের কাজ শুরু হবে। সর্বপরি আমরা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে রেলপথ স্থাপন নিয়ে বিস্তর আচোলনা করবো । তিনি যে সিদ্ধান্ত দিবেন সেটাই চুড়ান্ত হবে ।
রেলমন্ত্রীর মুল জনসভা মাগুরায় । চলতি পথে মধুখালী উপজেলা কামারখালী বাজারে রেলের জায়গা পরিদর্শন ও পথ সভায় যোগদেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন