Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘ভূত-পুলিশ’-সিনেমায় একসঙ্গে সাইফ আলী, অর্জুন ও জ্যাকোলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৬:১১ পিএম

‘ভূত-পুলিশ’ সিনেমার শুটিংয়ের জন্য হিমাচল প্রদেশের ডালহৌসিতে উড়ে গিয়েছেন বলিউডের সাইফ আলি খান, অর্জুন কাপুর, জ্যাকোকলিন ফার্নান্দেজ, ইয়ামি গৌতম এবং সিনেমার গোটা টিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচালক পাভন কিরপালানী ও নির্মাতা রমেশ তৌরানী এবং অক্ষয় পুরীর সাথে অভিনেতাদের ছবি শেয়ার করে ক্যাপশনে তারান আদর্শ অভিনেতাদের হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ডালহৌসিতে হরোর-কমেডি ধাঁচের ‘ভূত-পুলিশ’ সিনেমার শুটিংয়ের জন্য সবাইকে শুভ কামনা। একটি ছবিতে সকল তারকাদের চাটার্ড বিমানের বাইরে পোজ দিতেও দেখা গিয়েছে।

গত বছর সাইফ আলী খান, আলী ফজল ও ফাতিমা সানা শেখের সমন্বয়ে প্রাথমিকভাবে ‘ভূত-পুলিশ’র এর নাম ঘোষণা করা হয়েছিল। ওই বছরের শুরুতেই নির্মাতারা নতুন অভিনেতাকে পরিচয় করান।

সাইফ আলী খান এ সিনেমাটির মাধ্যমে এবারই প্রথমবারের মতো অর্জুন কাপুর এবং ইয়ামি গৌতমের সাথে কাজ করতে যাচ্ছেন। তবে এর আগে জ্যাকোলিনের সাথে ‘রেস-২’ তে কাজ করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ