Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মানিকগঞ্জে চালু হলো সুপারশপ ‘স্বপ্ন’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৬:৪৮ পিএম

রাজধানী ঢাকার অদূরে মানিকগঞ্জে চালু হলো দেশের বৃহত্তম সুপারশপ স্বপ্ন’র নতুন আউটলেট। শহরের শহীদ রফিক সড়কের চাঁদনি রয়েল টাওয়ারে চালু হলো এই আউটলেট। এর ফলে মানিকগঞ্জের মানুষ মানসম্মত নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কিনতে পারবেন আরো সহজে।

শনিবার (৩১ অক্টোবর) এই আউটলেটের উদ্বোধন অনুষ্ঠিত হয়। নতুন এই আউটলেটের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, ‘স্বপ্ন’ ফ্র্যাঞ্চাইজির হেড অব বিজনেস ডেভলপমেন্ট মোহাম্মদ রাজীবুল হাসান, স্থানীয় ব্যবসায়ী এবং চাঁদনি রয়েল টাওয়ারের প্রোপাইটার আজিজা সিদ্দিকী চাঁদনি, বিশিষ্ট ব্যবসায়ী মো. আবুল বাশারসহ আরও অনেকে।

‘স্বপ্ন’-এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য এ শহরের মানুষ স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাঁদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’ ।

‘স্বপ্ন’ ২০০৮ সালে ব্যবসায়িক কার্যক্রমের যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে বর্তমানে স্বপ্ন’র ফ্র্যাঞ্চাইজিসহ ১৪৫টি আউটলেট রয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানটি মাছ, শাক-সবজী, ফল, ডেইরীসহ নিত্যপ্রয়োজনীয় আরো অনেক পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করছে। উত্তরবঙ্গের বগুড়াসহ বেশ কয়েকটি জায়গায় কৃষকদের কাছ থেকে সরাসরি সবজি ও মাছ সংগ্রহ করে ‘স্বপ্ন’।

পণ্যের গুণগত মান, দাম এবং সর্বোত্তম সেবার জন্য স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়ে চলেছে। এছাড়াও আউটলেটে না যেয়েও ফোন কলের মাধ্যমে বিশেষ হোম ডেলিভারি সেবা দিচ্ছে ‘স্বপ্ন’। মানিকগঞ্জ শহরে ‘স্বপ্ন’ আউটলেটের হোম ডেলিভারি নাম্বার ০১৩১৩-০৫৪৮৯২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ