Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার ‘নেপোটিজম’ বিতর্কে মুখ খুললেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ৭:৩২ পিএম

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেন নতুন করে বলিউডে মাথাচাড়া দিয়ে জেগে উঠেছে ‘নেপোটিজম’, ‘ফেভারিটিজম’ বিতর্ক। সম্প্রতি এ বিষয়ে বিগ বসের আসরে মুখ খুললেন বলিউডের ভাইজান সালমান খান।

সম্প্রতি একটি এপিসোডে সঙ্গীতশিল্পী কুমার শানুর ছেলে জান কুমার শানুকে ‘নেপোটিজম প্রসঙ্গ তুলে কটাক্ষ করেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত শিল্পী রাহুল বৈদ্য।

শনিবার সেই জেরেই উইকেন্ড এপিসোডে ‘নেপোটিজম’ নিয়ে মন্তব্য করেন ভাইজান। রাহুলকে একহাত নিয়ে প্রশ্ন তুলেন, তার সঙ্গীত শিক্ষার জন্য অর্থ দিয়েছিল কে? সেই সঙ্গে জানতে চান, তার সঙ্গীত ক্যারিয়ারের জন্য বাবা কুমার শানু কতজনের নিকট সুপারিশ করেছেন?

জান কুমার শানু উত্তরে জানান, আজ পর্যন্ত কারও নিকট সুপারিশ করেননি তার বাবা। এরপর সালমান বলেন, অভিভাবকদের উত্তরাধিকার পেতেই পারেন সন্তানরা, কিন্তু তারপর প্রতিভাই আসল বিচারক।

সালমান খান প্রতি সপ্তাহেই রিয়েলিটি শোয়ের প্রতিযোগীদের ক্লাস নেন। এদিন সালমান রাহুল ছাড়াও জাসমিন ভাসিন ও রুবিনা ডিলায়েকের সমালোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ