Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় অবরুদ্ধ একটি পরিবার

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মাসের পর মাস ধরে অবরুদ্ধ হয়ে মানবেতর জীবনযাপন করছেন সুলতান খলিফা নামে অসহায় পরিবার। জানা যায়, পারিবারিক কলহের জের ধরে বাড়ির উঠানে বেড়া দিয়ে প্রাচীর নির্মাণ করে প্রতিব›দ্বকতা সৃষ্টি করেন প্রতিবেশী আজিজ খলিফা ও হোচেন খলিফার পরিবারের লোকজন। এ নিয়ে প্রতিবাদ করলে হোচেন খলিফার ছেলে সোহেল খলিফা, সজিব খলিফা, সাওন খলিফা ও আজিজ খলিফার ছেলে রাজিব খলিফা, রিয়াজ খলিফা, চায়না বেগম ও মর্জিনা বেগম হামলা চালিয়ে সুলতান খলিফা ও তার স্ত্রী সিমা বেগমকে আহত করে। এ ঘটনায় সুলতান খলিফা বাদী হয়ে ভাঙ্গারহাট নৌতদন্ত কেন্দ্রে অভিযোগ করে কোনো প্রতিকার পাননি। অপরদিকে চায়না বেগম বাদী হয়ে সুলতান খলিফাদের নামে আদালতে পাল্টা দুইটি অভিযোগ করেছেন।
সুলতান খলিফা বলেন, বাবার সম্পত্তি আমাকে সমহারে তারা ভোগ দখল করতে দিচ্ছে না। তারা গায়ের জোরে আমার ভাগের জায়গা দখল করে রেখেছে। এর প্রতিবাদ করায় আমার উঠানে বেড়া দিয়ে চলাচল বন্ধ করে দিয়েছে এবং আমাদের মারপিট করে আহত করেছে। চায়না বেগম বলেন, সুলতানের সাথে আমার পরকীয়া রয়েছে বলে তার স্ত্রীর সন্দেহে তাদের মধ্যে ঝগড়া হয়। এজন্য বেড়া দেয়া হয়েছে। কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর জানান, সরেজমিনে পরিদর্শন করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ