Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় প্রবাসীর আঙ্গুল বিচ্ছিন্ন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

মঠবাড়িয় মো. আল আমীন হাওলাদার (২৪) নামে এক প্রবাসি যুবককে কুপিয়ে হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা। গত শুক্রবার রাতে পৌর শহরে ওই প্রবাসির নিজ বাসার সম্মুখ সড়কে এ হামলার ঘটে। স্বজনরা আল আমীনকে উদ্ধার করে শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল মেডিক্যালে প্রেরণ করা হয়। আল আমীন মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্ধ ড্রেন সড়কের বাসিন্দা মো. রস্তম আলী হাওলাদারের ছেলে।
আল আমীনের মা আকলিমা বেগম জানান, গত দশ মাস আগে তার সৌদি প্রবাসি ছেলে আল আমীন বাড়িতে আসে। তার ছেলের সাথে কারো শত্রুতা ছিল না। তবে তার মোবাইলে কয়েক যুবকের মাদক সেবনের একটি ভিডিও সংরক্ষিত ছিল। এ নিয়ে পূর্ব শত্রুতা থাকতে পারে। ওই কারণে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ৫-৬ জন অজ্ঞাত যুবক আল আমীনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার দুই হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করা হয়।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ