Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সরিষাবাড়ীতে ভাইদের হাতে ভাই খুন

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

উপজেলার আওনা ইউনিয়নের কুড়ালিয়া পটল গ্রামে গরুর খেরের বোঝা বহনকে কেন্দ্র করে ভ্যানগাড়ী চালক আলমগীর হোসেন (৪০) কে তার চাচাত ভাইয়েরা পিটিয়ে খুন করে। গত শুক্রবার সকালে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ তরিকুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত আলমগীরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করে। নিহত আলমগীরের পরিবারের পক্ষ থেকে ৬ জন কে আসামি করে রাতে মামলা করা হয়।
স্থানীয় এলাকাবাসী জানায়, নিহত আলমগীর ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করত। প্রতিদিন সে নিয়মিতই তার ভ্যান গাড়ি নিয়ে বের হতো এবং সারাদিন মালামাল বা যাত্রী বহন করে সন্ধ্যায় বাড়ি ফিরে। গত বৃহস্পতিবার বিকেলে তার চাচাত ভাই আ. রহিমের গরুর খের বহন করার কথা ছিল। খেরের বোঝা বহনে দেরি হওয়ায় চাচাত ভাই আ. রহিমের সাথে কথা কাটাকাটির পর্যায়ে হাতাহাতি-মারামারি হয়। আ. রহিমসহ তার অপর ভাই রনজু শুকুর মাহমুদ ও তাদের বউয়েরাও ঐ মারামারিতে যোগ দেয়। এক পর্যায়ে চাচাত ভাইয়েরা আলমগীরকে পিটিয়ে আহত করে মাটিতে ফেলে চলে যায়। ঘটনার সাথে সাথে ঘটনাস্থলেই আলমগীর মারা যায়। সারারাত লাশ নিয়ে অনেক দেন দরবার হয়। শুক্রবার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ