Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দু’চার দিনেই ভ্যাকসিন আনার চুক্তি সম্পাদন

মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দু’চার দিনের মধ্যেই ভ্যাকসিন আনার চুক্তি সম্পাদন করা হবে। যারা করোনা ভ্যাকসিন তৈরি করছে তাদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছি। গতকাল সকালে মানিকগঞ্জের গড়পাড়ার শুভ্র সেন্টারে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ফুট প্যাকেজ ও হাইজিন প্যাকেট বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সামনে শীত আসছে। এ সময় করোনা সংক্রমণ বাড়তে পারে। ইতোমধ্যে বিশ্বেজুড়ে অনেক বেড়ে গেছে। তবে তুলনামুলকভাবে করোনায় আমাদের দেশে মৃত্যুর হার অনেক কম। আমেরিকাতে সোয়া দুই লাখ লোক মৃত্যুবরণ করেছে। আমরা একটিও মৃত্যুও চাই না। আমরা অনেক ভালো আছি। স্বাস্থ্যবিধি মেনে চলেছি বিধায় আমরা ভালো আছি। আপনাদের আর কিছুদিন ধৈর্য্য ধরতে হবে। এখনও দেশে থেকে করোনাভাইরাস চলে যায়নি। তাই স্বাস্থ্যবিধি মেনে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সেক্রেটারি ইসরাফিল হোসেন। এসময় এক হাজার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ফুট প্যাকেট বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ