Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজশাহীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীর দুর্গাপুরের পাঁচুবাড়ি গ্রামে শুক্রবার রাতে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর কিশোরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেয়ার পরামর্শ দেন। রাতেই ওসিসিতে ভিকটিম কিশোরীকে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার পাঁচুবাড়ি গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম (৪০) প্রতিবেশী শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ফুসলিয়ে শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশেই জঙ্গলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
ভিকটিম কিশোরীর ভ্যানচালক বাবা অভিযোগ করে বলেন, লম্পট আশরাফুল এর আগেও ৩/৪ দিন তার প্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে ধর্ষণ করেছে। প্রমাণ না থাকায় ভয়ে এতোদিন তারা মুখ খুলেননি। কিন্তু শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজন লম্পট আশরাফুলকে হাতে নাতে ধরে ফেলেছে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশীদা বানু কণা জানান, থানায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন