Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে হেরিটেজ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুধি সমাবেশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১:০৭ পিএম

হেরিটেজ রাজশাহীর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুধি সমাবেশ ও প্রকাশনা পরিচয় অনুষ্ঠান শনিবার সন্ধ্যায় নগরীর আলুপট্টি মোড়ে দৈনিক বার্তা কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা। তিনি তার বক্তব্যে হেরিটেজ রাজশাহীর কর্মকান্ডের প্রশংসা করে বলেন, রাজশাহীর প্রকৃত ইতিহাস-ঐতিহ্য তুলে ধরতে হেরিটেজ রাজশাহী যেভাবে গবেষণা করে যাচ্ছে তা প্রশংসনীয়।
সুধি সমাবেশে সভাপতিত্ব করেন হেরিটেজ রাজশাহীর সভাপতি মাহবুব সিদ্দিকী। সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান লাভলু অনুষ্ঠানে হেরিটেজ রাজশাহীর সাম্প্রতিক কর্মকান্ড এবং বিভিন্ন প্রকাশনা সম্পর্কে সবাইকে অবহিত করেন।
সুধি সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য দেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য চৌধুরী সরওয়ার জাহান সজল, বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের সাবেক পরিচালক অধ্যাপক সুলতানুল ইসলাম টিপু, রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার রাশিদুল হাসান, রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান, উন্নয়ন কর্মী হাসিনুল ইসলাম চুন্নু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ