Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

১০ দফা দাবীতে পবিপ্রবিতে কর্মচারীদের কর্ম বিরতি ও অনশন শুরু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ২:২৬ পিএম

আপ-গ্রেডেশন, বেতন-ভাতা বৃদ্ধিসহ ১০ দফা দাবী না মানা পর্যন্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্ম বিরতি ও অনশন শুরু করেছে বিশ্ববিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণী কর্মচারী পরিষদ।
আজ রবিরার সকাল ৯টা থেকে ক্যাম্পাসের প্রশাসনিক ভবন চত্বরে তিন শতাধিক কর্মচারী এই কর্মসূচীতে অংশগ্রহন করেন। সমাবেশে বক্তৃতা করেন কর্মচারি পরিষদের সভাপতি মো. মজিবুর রহমান মৃধা, সাধারন সম্পাদক মো. বদরুজ্জামান প্রমুখ।
বক্তারা বলেন, কর্মচারীদের সাথে কর্তৃপক্ষের বৈষম্যমূলক আচরণ কোন ভাবেই মেনে নেয়ার সুযোগ নেই। এসব যৌক্তিক দাবিগুলো আদায় না হওয়া পর্যন্ত কর্মচারীরা কেউ ঘরে ফিরে যাবে না তাই লাগাতার কর্মসূচী চলবে। কর্মচারীদের এই ১০ দফা দাবী মেনে নেয়া না হলে ভবিষ্যতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন কর্মচারী পরিষদের নেতারা।
দাবী না মানা হলে পরবর্তীতে লাগাতার কর্মসুচি দেয়া হবে বলে ঘোষনা করেন কর্মচারি পরিষদের সভাপতি মো. মজিবুর রহমান মৃধা।
গত ২১ অক্টোবর মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে দিন ব্যাপী শুরু হয় কর্মচারী পরিষদের ১০ দফা দাবী আদায়ের লাগাতার কর্মসুচি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনশন

২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ