Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

আমবাগানে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ২:৫৫ পিএম

রাজশাহী শহর থেকে ফুসলিয়ে পূর্বপরিচিত স্বামী পরিত্যক্তা এক তরুণীকে (২২) গোদাগাড়ীতে নিয়ে গিয়ে আমবাগানে গণধর্ষণ করা হয়। ওই তরুণীর মামলার ভিত্তিতেই রোববার তিনজনকে আটক করে থানা পুলিশ।

রোববার (১ নভেম্বর) দুপুরে এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার দেখানো হয়।


এর আগে শনিবার (৩১ অক্টোবর) দিবাগত গভীর রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা লাড্ডুর মোড়ে মুন্টির বাগানে এই গণধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন— রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার বিনদারামপুর গ্রামের মোকসেদ আলীর ছেলে মো. শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) এবং একই এলাকার মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, গণধর্ষণের শিকার ওই তরুণী রাজশাহীর তানোর উপজেলার বাসিন্দা। তবে তিনি রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় ভাড়া থাকেন। সে কারণে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করেন।

এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে একজনকে আটক করা হয়। পরে কাশিয়াডাঙ্গা, দামকুড়া ও গোদাগাড়ীসহ তিন থানা মিলে যৌথ অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। পরে তিনজনকেই গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন