Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নতুন করে করোনা আক্রান্ত ৩৭, সুস্থ ৩৪, মৃত্যু ১ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৩:২৪ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে ছিলেন এমন আরও ৩৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন সিলেট বিভাগে। একই সময়ে করোনাভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন বিভাগে আরও ৩৭ জন। তবে বিভাগে এ ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ জনের। রোববার (১ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনের তথ্যানুযায়ী বিভাগে নতুন শনাক্ত ৩৭ জন রোগীর মধ্যে সিলেট ৩১ ও মৌলভীবাজারে ৩ জন। এদিন বিভাগের হবিগঞ্জ ১ জন নতুন রোগী শনাক্ত হলেও নতুন করে করোনা রোগী শনাক্ত হননি সুনামগঞ্জে। একই সময়ে সুস্থ হওয়া ৩৪ জনের মধ্যে সিলেটে ৩১ ও হবিগঞ্জে ১ জন। এছাড়া অপর ২ জন মৌলভীবাজারের। কেউ এদিন সুস্থ হননি সুনামগঞ্জের।
বর্তমানে বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৬৭৯ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৭ হাজার ৬৬৪ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪০৮, হবিগঞ্জে ১ হাজার ৮২১ ও মৌলভীবাজারে ১ হাজার ৭৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৬৪ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ১৮৯ জন। মৃত্যুবরণ করেছেন ২৩১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ