Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আধিপত্য বিস্তারে আওয়ামীলীগ কর্মী খুন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৩:৩৯ পিএম

মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের সাচানি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মাসুদ মোল্যা (৩০) নামে এক আওয়ামীলীগ কর্মী খুন হয়েছে। সে ওই গ্রামের দাউদ মোল্যার ছেলে।
নিহতের চাচাতো ইমরান ভাই জানায়, চেয়ারম্যান নির্বাচন নিয়ে এই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কবির হোসেন এবং সাবেক চেয়ারম্যাম আব্দুল মান্নান সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। ইতোপূর্বে উভয় গ্রুপের মধ্যে একাধিক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার সকাল ১০টার দিকে সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান সমর্থক মাসুদ বাড়ির সামনের দোকানে বসেছিল । এ সময় বর্তমান চেয়ারম্যান কবির এর সমর্থক কাজল মিয়া সহ আরো কয়েকজন তাকে কুপিয়ে মারাত্মক জখম করে।ঘটনার পর স্থানীয়রা তাকে হাসাপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা জয়নাল আবেদিন জানান, ঘটনার সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ