Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আজ থেকে দরজা খুললো মাধবকুন্ড জলপ্রপাত দর্শনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৩:৪৮ পিএম

দীর্ঘ প্রায় সাড়ে ৭ মাস বন্ধ থাকার পর আজ রোববার (০১ নভেম্বর) থেকে পর্যটকদের জন্য খুলে দেওয়া হচ্ছে মাধবকুন্ড জলপ্রপাত। করোনা ভাইরাসের প্রকোপের কারনেই এতোদিন নিষেধাজ্ঞা ছিল এ জনপ্রপাতে দর্শনে। আজ থেকে স্বাস্থ্যবিধি মেনে পর্যটকরা অবলোকন করতে পারবেন মাধবকুন্ডের সৌন্দর্য।
বন বিভাগ ও স্থানীয় সূত্র জানায়,
মৌলভীবাজারের বড়লেখায় মাধবকুণ্ড জলপ্রপাত পর্যটকদের কাছে অন্যতম আকর্ষণীয়। প্রতিদিন বিপুল সংখ্যক পর্যটকের পদচারণে মুখরিত থাকে জলপ্রপাতের চারিপাশ। প্রকৃতিপ্রেমী মানুষ অবকাশ পেলেই ছুটে আসেন মাধবকুন্ডে। বিশেষ করে বিভিন্ন উৎসবে সেখানে একটু বেশি পর্যটকের সমাঘম ঘটে। তবে করোনাভাইরাস সংক্রমনের শঙ্কায় গত ১৯ মার্চ বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন কর্তৃপক্ষ। বনবিভাগের বড়লেখা রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাস বলেন, রোববার (১ নভেম্বর) থেকে খুলে দেওয়া হচ্ছে পর্যটকের জন্য মাধবকুণ্ড জলপ্রপাত। এখন থেকে পর্যটকরা স্বাস্থ্যবিধি মেনে প্রবেশ করতে পারবেন মাধবকুন্ডে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্যটন

১৫ জানুয়ারি, ২০২১
৭ জানুয়ারি, ২০২১
৫ জানুয়ারি, ২০২১
২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন