Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী বেগমগঞ্জে ধর্ষণ মামলায় রিমান্ড শেষে কারাগারে সেই দেলোয়ার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৫:০৮ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূ ধর্ষণ মামলার প্রধান আসামী দেলোয়ার হোসেনকে একটি হত্যা মামলার তিন দিনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

রবিবার সকালে দেলোয়ারকে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা বেগমগঞ্জ থানার এসআই মোস্তাক আহম্মেদ।

তিনি জানান, উপজেলার হাজীপুর ইউনিয়নের মো. হাসান হত্যা মামলায় দেলোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য গত বুধবার তিন দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে রবিবার সকালে তাকে আদালতে হাজির করলে জ্যেষ্ঠ বিচারক মাসফিকুল হক দেলোয়ারকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন।

উল্লেখ্য, চলতি বছরের গত ফেব্রুয়ারি মাসে মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্ব ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীফপুর ইউনিয়নে দেলোয়ার ও সুমন বাহিনীর মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এসময় হাসানকে গুপিয়ে-গুলি করে হত্যা করে দেলোয়ারের লোকজন। পরে ওই ঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ