Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীকাল ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচী সফল করুন

বিক্ষোভ মিছিলে-হেফাজতে ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৬:৪৫ পিএম

আগামীকাল সোমবার হেফাজত ইসলাম বাংলাদেশ ঘোষিত ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচী সফল করার আহবান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমীর ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী।
আগামীকাল হেফাজত ইসলাম বাংলাদেশ ঘোষিত ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচী সফল করার লক্ষ্যে আজ বিকেলে হেফাজত ইসলাম কামরাঙ্গীরচর জোন এর উদ্যোগে কামরাঙ্গীরচরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ কামরাঙ্গীরচর জোন এর সভাপতি মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, হেফাজত ঢাকা মহনগর যুগ্ম সম্পাদক মাওলানা মুজিবুর রহমান হামিদী, খেলাফত আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতি আফম আকরাম ও মুফতি আবুল হাসান কাসেমী প্রমুখ। সভাপতির বক্তব্যে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, মুসলমানগণ নবী মুহাম্মদ (সা.) কে প্রাণের চেয়েও বেশি ভালোবাসে। নবীর জন্য জীবন দিতে লাখো আশেক প্রস্তুত রয়েছে। ফ্রান্স সরকার তাদের ধৃষ্টতার জন্য বিশ্ব মুসলমানদের নিকট ক্ষমা চাইতে হবে। অন্যথায় সারাবিশ্বে তাদের বিরুদ্ধে প্রতিবাদের আগুন জ্বলতেই থাকবে। তিনি মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ ভাবে ফ্রান্সকে বয়কট করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ