Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাজশাহীতে নারীকে গণধর্ষণ গ্রেফতার ৩

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে এক নারীকে গণধর্ষণের অভিযোগে তিন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা গ্রামে মনটির আম বাগানে এ ঘটনা ঘটে।
গ্রেফতারকৃতরা হলেন, দামকুড়া বিন্দারামপুর এলাকার মোরশেদ আলীর ছেলে শুকুর আলী (৪০), দেওপাড়া ইউনিয়নের ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (২৬) এবং একই এলাকার মৃত আবু জাকেরের ছেলে সেতাফুর রহমান বাবু (৪৫)।

গোদাগাড়ী প্রেমতলী ফাঁড়ির ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া জানান, ধর্ষণের শিকার নারী একজন সবজি বিক্রেতা। সে ধামিলা এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন। সবজি বিক্রির সুবাদে গ্রেফতারকৃতদের কাছে টাকা পেতো। এদের মধ্যে শুকুর আলী সন্ধ্যার পর টাকা দেয়ার নাম করে ধামিলা গ্রামের মনটির আম বাগানে ডেকে নেয়। এই সময় তার সাথে থাকা অপর দুজন তাকে ধর্ষণ করে এবং কাউকে বললে মেরে ফেলার হুমকি দেয়। পরে ধর্ষণের শিকার নারী রাজশাহী মহানগরীর দামকুড়া থানায় গিয়ে অভিযোগ করলে ঘটনাস্থলে পুলিশ এসে তাদের আটক করে। এরপর দামকুড়া থানা জানতে পারে ঘটনাটি গোদাগাড়ী মডেলন থানার অধীনে। তাই গোদাগাড়ী মডেল থানাকে অবগত করলে গোদাগাড়ী মডেল থানার ওসিসহ প্রেমতলী ফাঁড়ির ইনচার্জ তাদের গোদাগাড়ী থানা হেফাজতে নেয়।

গোদাগাড়ী মডেল থানার ওসি মো. খাইরুল ইসলাম জানান, ধর্ষণের শিকার নারী নিজে বাদী হয়ে শনিবার রাতে মামলা দায়ের করেছেন। আটককৃতদের জেলা হাজতে পাঠানো হচ্ছে। ধর্ষণের শিকার নারীকে পরীক্ষার জন্য রামেকের ওসিসিতে পাঠানো হবে। এছাড়াও এই ঘটনায় সকল প্রকার আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৮ অক্টোবর, ২০২০
১১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ