Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমান বাহিনীর অপস কনভার্শন কোর্সের সনদপত্র বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ বিমান বাহিনীর ২য় অপস কনভার্শন কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠান গতকাল বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হকের ১০৫ অ্যাডভান্স জেট ট্রেনিং ইউনিটে অনুষ্ঠিত হয়। বিমানবাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ পাইলটদের মাঝে সনদপত্র বিতরণ করেন। 

এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বলেন, প্রশিক্ষণার্থী কর্মকর্তারা ফাইটার পাইলটদের মত একটি সম্মানিত দলের অন্তর্ভুক্ত হলেন, যারা মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। তিনি সুষ্ঠুভাবে কোর্স সম্পাদনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আইএসপিআরের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ইয়াক-১৩০ প্রশিক্ষণ যুদ্ধবিমানের উপর চারজন বৈমানিক কনভার্শন কোর্স সম্পন্ন করেন। উক্ত কোর্সে ফ্লা. লে. রাশিক রেজওয়ান জিডি(পি) সেরা প্রশিক্ষণার্থী কর্মকর্তা বিবেচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সনদপত্র-বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ