Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কিং খানের ৫৫তম জন্মদিনে ৫,৫৫৫ জনের হাতে মাস্ক, স্যানিটাইজার ও খাবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৪:৫৬ পিএম

৫৫ বছরে পা রাখলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। প্রতিবছরই এই দিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। সন্ধ্যা থেকে জড়ো হন শাহরুখের মুম্বইয়ের বাসভবন মান্নাতের সামনে। একসময় শাহরুখ এসে হাত নেড়ে ভক্তদের সেই শুভেচ্ছা গ্রহণ করেন। এমনটাই চলে আসছে বহু বছর ধরে।

কিন্তু করোনা পরিস্থিতির কারণে এবার তার জন্মদিন উদযাপিত হচ্ছে একটু ভিন্নভাবে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মান্নাতের সামনে নয়, ভক্তরা শাহরুখের জন্মদিন পালন করছেন অনলাইনে। প্রধান কারণটা হচ্ছে করোনা আর অন্য কারণটা বর্তমানে পরিবার নিয়ে দুবাইয়ে অবস্থান করছেন বলিউড বাদশাহ।

কিং খানের নামে ৫ হাজার ৫৫৫ জনকে কোভিডের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র বিলি করল একটি ফ্যান ক্লাব। কেউ কেক কাটছেন, গান গাইছেন। কেউ বা পোস্টার তৈরি করছেন। সবথেকে নজরকাড়া জন্মদিন পালন করল ‘‌শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’। টুইটারে তার বিবরণও দিল তারা। ‘‌কিং খানের ৫৫তম জন্মদিনে আমরা ৫,৫৫৫ জন দুঃস্থ মানু্ষের হাতে তুলে দেব মাস্ক, স্যানিটাইজার ও খাবার দাবার।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন