Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নোয়াখালীর সেনবাগে পুলিশের অভিযানে গ্রেপ্তার-১০, ইয়াবা উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৫:২৬ পিএম

সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ৯জুয়াড়ী ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ২৫পিস ইয়াবা, নগদ টাকা ও জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়।

সোমবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কেশারপাড় গ্রামের আব্দুল গফুরের ছেলে মাদক কারবারি আলী আজগর, একই এলাকার জুয়াড়ী সুমন, সাইফুল, সোহাগ, আব্দুল মান্নান, মোস্তফা, আব্দুল মুমিন, আব্দুল কাদের কিরন, আব্দুর রহিম ও ইসমাঈল হোসেন সুজন।

পুলিশ জানায়, সোমবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কেশারপাড় ইউনিয়নের ক্লাবঘর এলাকার সুমনের দোকানের সামনে অভিযান চালানো হয়। এসময় জুয়া খেলা অবস্থায় ৯জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ তিনশত পঞ্চাশ টাকা, এক বান্ডিল তাস জব্দ করা হয়। এরআগে রবিবার দিবাগত রাত ১২টার দিকে একইস্থান সুমনের চা দোকানের সামনে থেকে ২৫পিস ইয়াবাসহ মাদক কারবারি আলী আজগরকে গ্রেপ্তার করা হয়।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আলী আজগরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং প্রকাশ্য জুয়া আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ