Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলা আইডিয়ালের বহুতল ভবনের ভিত্তিপ্রস্থ স্থপন করলেন এমপি মিলন

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৬:১৬ পিএম

দেশে যুগোপযোগী শিক্ষার প্রসার ঘটাতে সরকার নানামুখী কর্মসূচী গ্রহন করছেন। শিক্ষিত জাতি গঠনে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমাদের সবার সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। সোমবার দুপুরে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন শরণখোলা আইডিয়াল ইনস্টিটিউটের বহুতল একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, শরণখোলা সরকারি কলেজের অধ্যক্ষ নূরুল আলম ফকির, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হোসেন, এম সাইফুল ইসলাম খোকন, আব্দুল হক হায়দার, গোলাম মোস্তফা মধু, মেজবাহ উদ্দিন খোকন, আইডিয়াল ইনস্টিটিউটের অধ্যক্ষ মোঃ উসমান গণি, ম্যানেজিং কমিটির সদস্য বাবুল দাস, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন প্রমূখ।
সংসদ সদস্য শিক্ষা প্রতিষ্ঠানটির মান নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, শরণখোলা আইডিয়াল ইনিষ্টিটিউটের শিক্ষার্থীরা প্রতিষ্ঠানটির নাম একদিন দেশের উচ্চ শিখরে নিয়ে যাবে। প্রতিষ্ঠানটির উন্নয়নের তার সহযোগীতা সব সময় থাকবে বলে এলাকাবাসীকে আসস্থ করেন।
অনুষ্ঠান শেষে এমপি অ্যাডভোকেট মিলন রায়েন্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ