Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

সান্তাহারের পৃথক স্থানে ৩ লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ গত দুইদিনে পৃথক পৃথক স্থান থেকে এক কিশোরসহ ট্রেনে কাটা তিন জনের লাশ উদ্ধার করেছে।

সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকেলে বাসুদেবপুর ও নাটোর রেল স্টেশনের মধ্যবর্তী স্থান থেকে আনুমানিক ১২-১৪ বছর বয়সের এক অজ্ঞাত কিশোরের ট্রেনে কাটা লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসীর ধারণা এদিন সকালে যেকোন সময় ট্রেনে কাটা পরে তার মৃত্যু হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। পুলিশ জানান, তার লাশের ময়নাতদন্তের কাজ চলছে।
অপরদিকে গত রোববার বিকেলে ইয়াছিনপুর-নাটোর রেল স্টেশনের মাঝ পথ থেকে আনুমানিক (৩৫) বছর বয়সের ট্রেনে কাটা অজ্ঞাত অপর এক ব্যাক্তির লাশ উদ্ধার করে তার ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়। পুলিশের ধারণা এদিন দিবাগত রাতের যেকোন সময় ট্রেনে কাটা পরে তার মুত্যু হয়েছে।
এছাড়াও বাসুদেপুর-নাটোর রেল স্টেশন মাঝপথের আমাহাটি নমক স্থান থেকে জুয়েল দেওয়ান (২১) নামের ট্রেনে কাটা যুবকের লাশ উদ্ধার করা হয়। এদিন বিকেলে রাজশাহী থেকে পার্বতীপুরগামী উত্তরা মেইল ট্রেনে কাটা পরে তার মৃত্যু হয়। সে নাটোর সদর উপজেলার আমাহাটি গ্রামের শাহাজান দেওয়ানের ছেলে বলে জানা গেছে। এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় পৃথক তিনটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

৭ জানুয়ারি, ২০২১
১৮ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০
১২ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ