Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বার্সার প্রতিপক্ষ শিবিরে করোনার থাবা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচের আগে বড় ধাক্কা খেলো ডায়নামো কিয়েভ। প্রাণঘাতী করোনাভাইরাস থাবা বসিয়েছে দলটির নয় জন খেলোয়াড়সহ সহকারী কোচ এবং স্টাফদের শরীরে। আগামীকাল রাতে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচ খেলবে কিয়েভ। স্বাভাবিকভাবেই এ ম্যাচে নয় জন খেলোয়াড়কে পাচ্ছে না ইউক্রেনের দলটি। স্প্যানিশ পত্রিকা স্পোর্তের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত সপ্তাহে দিনামো কিয়েভের তিন ফুটবলারের কোভিড-১৯ টেস্টের ফল আসে পজিটিভ। উয়েফার নিয়ম মেনে ম্যাচের আগে দলের সদস্যদের ওপর করা একই পরীক্ষায় গতকাল শনাক্ত হয়েছেন আরও ছয় খেলোয়াড়। দলটির সহকারী কোচসহ ব্যাকরুম স্টাফদের বড় একটা অংশও ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানানো হয়েছে ওই প্রতিবেদনে। দুই গোলরক্ষক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গত সপ্তাহের শেষে একটি ম্যাচে যুব দলের গোলরক্ষককে ডেকে পাঠাতে হয়েছিল দলটির কোচকে।

দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ‘জি’ গ্রুপে শীর্ষে রয়েছে বার্সেলোনা। একটি করে হার ও ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ডায়নামো কিয়েভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ