Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

বোয়ালমারীতে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১১:০৩ এএম

ফরিদপুরের বোয়ালমারীতে বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে। এ ঘটনায় পুলিশ নাসির বিশ্বাস নামে একজনকে আটক করেছে। রবিবার রাতে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের পাশে সাতৈর ইউনিয়নের জয়নগর বটতলা নামকস্থানে একটি স’মিলে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও জয়নগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর গ্রামের নিমাই বিশ্বাসের ছেলে নাসির বিশ্বাস (৩২), তোতা বিশ্বাসের ছেলে নজরুল বিশ্বাস, কেশরাইল গ্রামের কাঙ্গাল বিশ্বাসের ছেলে মাসুম বিশ্বাস রবিবার রাত সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের ডোবরা-মোহনপুর এলাকা থেকে বাকপ্রতিবন্ধী কিশোরীকে এনে হিরু মুন্সির মালিকানাধীন স’মিলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। রাতে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানার জয়নগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ (উপ-পুলিশ) পরিদর্শক মো. নজরুল মুন্সির নেতৃত্বে একদল পুলিশ ওই স’মিলে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার এবং নাসির বিশ্বাসকে আটক করে। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য অভিযুক্ত নজরুল বিশ্বাস, মাসুম বিশ্বাস কৌশলে পালিয়ে যায় বলে সূত্র জানায়।

সোমবার রাত ১০টায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন জয়নগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. নজরুল মুন্সি। তিনি বলেন, বাকপ্রতিবন্ধী কিশোরীকে নিয়ে ফরিদপুর শ্রবণ ও বাকপ্রতিবন্ধী সরকারি বিদ্যালয় গিয়েছিলাম ঠিকানা জানার জন্য; সেটাও পাওয়া যায়নি। কিশোরীকে পুলিশের জিম্মায় ও অভিযুক্তকে থানা হাজতে রাখা হয়েছে। আগামীকাল মঙ্গলবার সকালে তাদের আদালতে নেওয়া হবে। তদন্ত পূর্বক পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

এ ঘটনায় গ্রেপ্তার হওয়া নাসির বিশ্বাসের সাথে কথা বলে জানা যায়, মেয়েটিকে সে চেনেননা, ঘটনার দিন রাত সাড়ে ১০টার দিকে নজরুল বিশ্বাস, মাসুম বিশ্বাস জয়নগর বাসস্ট্যান্ডে মেয়েটিকে সঙ্গে করে নিয়ে এসে আমাকে বলে; একে হিরু মুন্সির মালিকানাধীন স’মিলে রেখে আয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ