Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কক্সবাজার শহরে প্রধান সড়কের প্রশস্তকরণ কাজ শুরু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১২:৫৩ পিএম

কক্সবাজার শহরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে। শুরু হয়েছে পর্যটন শহর ক্সবাজারের প্রধান সড়ক প্রশস্তকরণের কাজ। সোমবার সকাল থেকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের তত্বাবধানে সড়কের প্রশস্তকরণে কাজ শুরু হয়েছে।

৫.২ কিলোমিটার দীর্ঘ সড়কটির হলিডে মোড় থেকে হাশেমিয়া মাদ্রাসা পর্যন্ত অংশের কাজ শুরু হলো প্রথম পর্যায়ে। এই অংশে সড়কের দুইপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের কাজ শুরু করেছে কউক।

প্রায় ৩০০ কোটি টাকা ব্যায়ে ৫.২ কিলোমিটার সড়কটি ৫০ফুট পর্যন্ত প্রশস্ত করা হবে বলে জানিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তপক্ষ চেয়ারম্যান লে. ফোরকান আহমদ ।

গত ১৮ অক্টোবর সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছিল। সোমবার বিকালে সড়কের কাজের পরিদর্শনে গিয়ে কউক চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ বলেন, অতীতে সড়ক ও জনপদ বিভাগ যে জমি অধিগ্রহন করেছিল তাতেই সড়ক নির্মিত হবে কোন ব্যক্তিমালিকানাধীন সম্পত্তি কউক অধিগ্রহন করবেনা।

সড়ক উন্নয়ন ও প্রশস্থকরণ কাজে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ