Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আখাউড়ায় ট্রেনে ছিনতাই চক্রের ৬ সদস্য আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ২:৪৮ পিএম

চোর ও ছিনতাইয়ের অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় ট্রেনে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে আটক করা হয়েছে। আটকরা পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট এবং চট্টগ্রাম-ঢাকা চলাচলকারী বিভিন্ন ট্রেনে আন্তঃজেলা পেশাদার ছিনতাইকারী বলে জানা গেছে।

সোমবার রাতে আন্তঃনগর উপকূল এক্সপ্রেস চলন্ত ট্রেনে এক যাত্রীর মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় চক্রটির ওই সদস্যদের আটক করে পুলিশ।

মঙ্গলবার সকালে রেলওয়ে থানা পুলিশ তাদের ব্রাহ্মণবাড়িয়া আদালতে সোপর্দ করে।

আটকরা হলো- কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার আফাজ উদ্দিনের ছেলে সুমন (২০), নান্দাইল উপজেলার তাহের মিয়ার ছেলে বাবুল (২০), একই জেলার অষ্টগ্রাম উপজেলার আসকর মিয়ার ছেলে সুমন (২০), কিশোরগঞ্জ সদরের মোক্তার হোসেনের ছেলে জীবন (২৮), ময়মনসিংহের আবুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২২) এবং নরসিংদী জেলার পলাশ উপজেলার মানিকের ছেলে সুমন (৩৫)।

আখাউড়া রেলওয়ে থানার ওসি সাকিউল আযম জানান, ওরা পূর্বাঞ্চল রেলপথে ট্রেনে ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ