Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিশ্বের বৃহত্তম পর্দায় কিং খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৩:০৯ পিএম

জন্মদিনকে স্মরণীয় করে রাখার জন্য মানুষ কত কিছুই না করে। তার ওপর বলিউড বাদশার জন্মদিন বলে কথা। দেখতে দেখতেই যেন ৫৫ বছর। তবুও চেহারাটা যেন আগের মতোই রয়ে গেছে। হয়তো তার মতো বয়সে অনেকেই নাতি নাতনির মুখও দেখেছেন। এখন যাকে নিয়ে কথা হচ্ছে তিনি হচ্ছেন সকলের জনপ্রিয় তারকা বলিউড বাদশাহ শাহরুখ খান। গতকাল ৫৫ বছরে পা রেখেছেন তিনি।

সম্প্রতি দুবাইয়ে সপরিবারে অবস্থান করছেন বলিউডের কিং খান। সোমবার পড়ন্ত বিকেলে যেটা ঘটল সেটা একেবারেই শাহরুখের কাছে ছিল কাকতালীয় ঘটনা। দুবাইয়ের আইকনিক স্কাইস্ক্র্যাপার বুর্জ খালিফার গায়ে লেখা ফুটে ওঠে- হ্যাপি বার্থডে শাহরুখ খান

সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করে শেয়ার করেছেন শাহরুখ। ভারতের পাশাপাশিও তাঁর জন্মদিনকে রঙিন বানিয়ে দিল দুবাইও। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন 'বিশ্বের সবচেয়ে বড় ও উচ্চতম স্ক্রিনে নিজের নাম দেখে বেশ ভালোই লাগল। বন্ধু মহম্মদ আলাব্বার আমার পরবর্তী ফিল্মের আগেই আমাকে বৃহত্তম পর্দায় দেখিয়ে দিলেন। সব কিছুর জন্য অসংখ্য ধন্যবাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন