Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানের খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৩:৪২ পিএম

বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানের খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করেছে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখা। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু ও সাধারণ সম্পাদক ফারহানা ইয়াসমীন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার সভাপতি ওমর ফারুক বিপ্লব।
বক্তারা বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানের খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ৩০ অক্টোবর শুক্রবার বিকেলে এক গ্রাম্য সালিশের কথা কাটাকাটির জেরে আবু খান, পাভেল ও পারভেজসহ কয়েক জন যুবক লতিফ খানকে পিটিয়ে ও গলাটিপে আহত করেন। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন।
এ ঘটনায় মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ছেলে হাবিব খান বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে বাসাইল থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ লিটন (৪০) ও উজ্জল (৩৮) দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ