Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাণ মিল্ক পাউডার এর ‘আমার লিটল স্টার’ কর্মসূচী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৫:৪৬ পিএম

প্যাকেটজাত গুড়ো দুধের স্বনামধন্য ব্র্যান্ড প্রাণ মিল্ক পাউডার শিশুদের নিয়ে আয়োজন করেছে ‘আমার লিটল স্টার’ কর্মসূচী। এই কর্মসূচীর আওতায় শিশুদের সৃজনশীল কাজ ও পারিবারিক কাজে অংশগ্রহণের ছবি ও ভিডিও প্রাণ ডেইরীর ফেসবুক পেজে পাঠিয়ে দিয়ে জিতে নেওয়া যাবে আকর্ষণীয় পুরস্কার।

গত ২৯ অক্টোবর শুরু হয়ে প্রাণ মিল্ক পাউডারের ‘আমার লিটল স্টার’ কর্মসূচী চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

প্রাণ মিল্ক পাউডারের হেড অব মার্কেটিং তোষন পাল বলেন, করোনার কারণে শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এ সময়ে তারা ঘরে আবদ্ধ থাকলেও নতুন কিছু শেখা ও আবিষ্কার থেমে নেই। বাবা-মাকে বিভিন্ন কাজে সহায়তা করা, সৃজনশীল নতুন নতুন দক্ষতা অর্জন করা, বই পড়াসহ বিভিন্ন কাজে ব্যস্ত থাকছে তারা। ‘আমার লিটল স্টার’ কর্মসূচীর উদ্দেশ্য শিশুদের সুস্থ স্বাভাবিক বিকাশে উৎসাহ দেয়া।

প্রাণ মিল্ক পাউডারের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসান সরকার জানান, আমার লিটল স্টার কর্মসূচীতে অংশ নিতে প্রথমে অংশগ্রহনকারীকে শিশুদের প্রিয় মুহুর্তগুলোর ছবি অথবা ভিডিও নিতে হবে। এরপর প্রাণ ডেইরী’র ফেসবুক পেজে (www.facebook.com/prandairy) আমার লিটল স্টার সংক্রান্ত পোস্টের কমেন্টে শিশুদের সুন্দর মুহুর্তের ছবি ও ভিডিও’র সাথে প্রাণ মিল্ক পাউডারের প্যাকেটের ছবি পাঠিয়ে দিতে হবে। সেরা প্রতিযোগিদের জন্য থাকছে টেলিভিশন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, প্রেসার কুকার, ইলেকট্রিক কেটলিসহ বিভিন্ন ধরনের আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ