Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিডি ফাইন্যান্স-সারাহ রির্সোর্ট এমওইউ চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ৬:১৬ পিএম

দেশের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট কোম্পানী লি. (বিডি ফাইন্যান্স) ও ফোর্টিজ গ্রুপ পরিচালিত গাজীপুরের সুপরিচিত সারাহ রিসোর্ট-এর সঙ্গে মঙ্গলবার (৩ নভেম্বর) এক এমওইউ (মেমোরেন্ডাম অব আন্ডার্সটেন্ডিং) চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় বিডি ফাইন্যান্স-এর প্রধান কার্যালয়ে। বিডি ফাইন্যান্স-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কায়সার হামিদ এবং ফোর্টিজ গ্রুপ -এর মহা-ব্যবস্থাপক (সেলস্ এন্ড রিজারভেশন) আহমেদ রাকীব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

এই এমওইউ (মেমোরেন্ডাম অব আন্ডার্সট্যান্ডিং) চুক্তির অধীনে এখন থেকে বিডি ফাইন্যান্স-এর কর্মকর্তা ও তাদের পরিবার-পরিজন এবং কোম্পানীর গ্রাহকরা গাজীপুরে অবস্থিত সুনামধন্য ও আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত সারাহ রিসোর্টে শনিবার থেকে বৃহষ্পতি ২৫ শতাংশ এবং শুক্রবার ১৫ শতাংশ বিশেষ ডিসকাউন্ট রেটে সেবা গ্রহণ করতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সারাহ রিসোর্টের হেড অব বিজনেস ডেভলপমেন্ট মাহীরা হাবিব, মো. ইসমাইল হোসেইন,ব্যবস্থাপক-সেলস্ এন্ড মার্কেটিং এবং বিডি ফাইন্যন্স-এর সাজ্জাদুর রহমান ভুইয়া, সিএফও, মোহাম্মদ আবু ওবায়েদ, হেড অব ওয়েল্থ মেরেনজমেন্ট,বুদ্ধদেব সরকার, হেড অব আইটি, আহাসানুজ্জামান সুজন, হেড অব এইচআর, মুন্সি আবু নাঈম, কোম্পানী সেক্রেটারী ও মো. ইমরান হোসাইন, হেড অব এডমিনসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ