Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ইসহাকের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম | আপডেট : ১:১৬ এএম, ৪ নভেম্বর, ২০২০

মো. ইসহাক মিয়া (৫৬) দীর্ঘদিন হার্টের সমস্যায় ভুগছেন। তিনি রাজধানীর শাহবাগস্থ ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের প্রফেসর ডা. এম এ রশিদের অধীনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, ইসহাক জটিল হৃদরোগে আক্রান্ত। তার হার্টের ওপেন সার্জারি জরুরি। নয়তো জীবনের ঝুঁকি রয়েছে। এতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন।
মরহুম ওয়াহেদ আলী শেখের ছেলে ইসহাক রাজধানীর ১০৩/৩ মানিকনগর থাকেন। তিনি একটি প্রাইভেট কোম্পানিতে সামান্য বেতনে চাকরি করেন। ব্যক্তি জীবনে ১ ছেলে ও ১ মেয়ের বাবা। ছেলে প্রতিবন্ধী ও মেয়ে অধ্যয়নরত। তিনি যে টাকা বেতন পান তাতে সংসার চালাতে হিমশিম খেতে হয়। তার ওপর সপ্তাহে প্রায় ৮ হাজার টাকা চিকিৎসা বাবদ খরচ হচ্ছে। দীর্ঘদিন চিকিৎসা চালাতে গিয়ে পরিবারের জমি-জমা সহায়-সম্বল শেষ করে এখন নিঃশ্ব প্রায়। এখন চিকিৎসা খরচ বহন করাতো দূরের কথা তিন বেলা খাবার জোগার করাই দায়।
এমতাবস্থায় বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান, হৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন ইসহাক।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. ইসহাক মিয়া
হিসাব নং ০২০০০০২৫২১৫৪৪
অগ্রণী ব্যাংক লি.
হাটখোলা শাখা, ঢাকা।
মোবাইল ০১৭১২০৬৯৪৪৪ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা

২৬ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন