Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশুকে ছিনিয়ে নেয়ার অভিযোগ ডিবি পুলিশের বিরুদ্ধে

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশের বিরুদ্ধে মায়ের কাছ থেকে শিশুকে ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। গত সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আদালত চত্বরে এ ঘটনা ঘটে। ভ‚ক্তভোগী মা ইসরাত জাহান জানান, এ ঘটনায় শিশুর মামা কিবরিয়া পাঠান পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি অভিযোগ করে বলেন, গত ৭ বছর আগে ঢাকার উত্তরখান থানার পুলারটেকের সাইফউদ্দিন সিদ্দিকের সাথে বিয়ে হয় তার। তাদের দাম্পত্য জীবনে আহিয়ান সিদ্দিক নামে ৫ বছরের একটি ছেলে শিশু রয়েছে।
পরবর্তীতে সম্পর্কের অবনতি হলে ২০১৯ সালে ইসরাত ও সাইফ উদ্দিনের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। সন্তানের অভিভাবকত্ব নিয়ে মামলা চলমান রয়েছে। তবে আদালত মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত প্রত্যেক ধার্য্য তারিখে মাকে দেখানোর জন্য শিশু সন্তানকে আদালতে হাজির করার নির্দেশ দেন। গত সোমবার দুপুরে আদালতে উভয়পক্ষের শুনানী শেষে এজলাস থেকে শিশু আহিয়ানকে কোলে নিয়ে মা ইসরাত জাহান জেলা জজ আদালত ভবনের সামনে গেলে শিশুটির পিতা সাইফউদ্দিন সিদ্দিক আহিয়ানকে কোলে নিয়ে স্বজন ও জেলা গোয়েন্দা পুলিশের সহাতায় গাড়িতে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে সেখানে উপস্থিত থাকা আইনজীবীসহ অন্যান্য লোকজন প্রতিবাদ করলে গোয়েন্দা পুলিশের সদস্যরা আদালত প্রাঙ্গণ থেকে চলে যান। পরে তিন ঘণ্টা মায়ের কাছে থাকার পর শিশু আহিয়ানকে নিয়ে ঢাকার দিকে রওয়ানা হন পিতা সাইফ উদ্দিন।
এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন খাঁনকে দায়িত্ব দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ