Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যা সাতক্ষীরায়

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

সাতক্ষীরায় আবির হোসেন বাবু (২৮) নামে এক ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যার পরে গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাঠি গ্রামে। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তিনি বন্দকাঠি গ্রামের আব্দুর রহিমের ছেলে।
কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ইটভাটা শ্রমিক আবিদ হোসেন বাবুর ঝুলন্ত লাশ উদ্ধার করে। বাবুর ডান হাঁটু, দুু’পায়ের নখসহ কয়েকটি স্থানে দৃশ্যমান জখমের চিহ্ন রয়েছে। তাকে নির্যাতন চালিয়ে হত্যার পর লাশ লেবু গাছের ডালে ঝুলিয়ে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।
স্থাণীয়দের বরাত দিয়ে তিনি আরও বলেন, ভিক্টিমের দুই আত্মীয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ ছিল। সেই বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে কীনা পুলিশ তা খতিয়ে দেখছে।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একটি সূত্র এই প্রতিবেদককে জানিয়েছে, গত সোমবার বিরোধপূর্ণ জমি নিয়ে মাপ জরিপ হয়। সেখানে আবিদ হোসেন বাবুর শ্যালক আরিফুল ইসলাম নামের একজন সরকারি চাকরিজীবি উপস্থিত ছিলেন। কিন্তু লাশ উদ্ধারের পর থেকে বাবুর সেই শ্যালককে আর এলাকায় দেখা যাচ্ছে না।
স্থানীয় ইউপি সদস্য খলিল বলেন, হত্যার শিকার বাবু সোমবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বাঁশতলা বাজারে চায়ের দোকানে ছিল। পরিকল্পিতভাবে প্রতিপক্ষরা তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে গাছে ঝুলিয়ে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ