Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

জাতীয় শোক দিবসে বেপজায় দোয়া মাহফিল

প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

জাতীয় শোক দিবস উদ্যাপন উপলক্ষে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের ঢাকাস্থ নির্বাহী দপ্তরে গত সোমবার বাদ ‘যোহর’ এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সদস্যদের ৪১তম শাহাদাতবার্ষিকীতে বিন¤্র শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রেখে বেপজা এই অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবন ও রাজনৈতিক কর্মকাÐ নিয়ে বিশদ আলোচনা করা হয়। আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মুহাম্মদ হাবিবুর রহমান খান, এনডিসি, পিএসসি, আব্দুল হালিম মোল্লা, সদস্য (প্রকৌশল), মো. মোসাদ্দেক আলী, সদস্য (বিনিয়োগ উন্নয়ন), জিল্লুর রহমান, এনডিসি, সদস্য (অর্থ) মো. শওকত নবী, সচিব ও বিভিন্ন বিভাগের মহাব্যবস্থাপকগণসহ বেপজার সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ।
উল্লেখ্য, বেপজা কর্তৃক পরিচালিত দেশের বিভিন্ন অঞ্চলে অবস্থিত ৮টি রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা অর্থাৎ চট্টগ্রাম, ঢাকা, কুমিল্লা, ঈশ্বরদী, মংলা, উত্তরা, আদমজী ও কর্ণফুলী ইপিজেডে জাতীয় পতাকা অর্ধনমিত রাখাসহ বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করা হয় ও ইপিজেডের মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইপিজেডে অবস্থিত বেপজা পাবলিক স্কুল ও কলেজসমূহে একইভাবে দোয়া মাহফিল, আলোচনা অনুষ্ঠান ও জাতীয় পতাকা অর্ধনমিত রেখে যথাযোগ্য মর্র্যাদায় এই দিবসটি পালন করা হয়েছে। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।