Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বোনসহ কঙ্গনাকে পুলিশের তলব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১০:৩৬ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‌‘টুইট কুইন’ নামে খ্যাত কঙ্গনা রানাউত। কিছুতেই যেন পিছু ছাড়ছে না সোশ্যাল মিডিয়া বিতর্ক। এবারেরটা একটু অন্যরকম। গড়িয়েছে পুলিশ পর্যন্ত।

ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে এই অভিনেত্রী ও তাঁর দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলকে তলব করল মুম্বই পুলিশ। সমন অনুযায়ী, ১০ নভেম্বর পুলিশের সামনে হাজির হতে হবে দুই বোনকে।

অক্টোবর মাসে কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ও টেলিভিশন চ্যানেলের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ আনেন সাহিল আশরাফালি সায়েদ নামের এক কাস্টিং ডিরেক্টর।

তাঁর অভিযোগ, কঙ্গনা এবং রঙ্গোলি উসকানিমূলক বার্তা ছড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের মধ্যে বিভেদ তৈরি করার চেষ্টা করছেন। সেই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশকে এফআইআর নথিভূক্ত করার নির্দেশ দেয় বান্দ্রা মেট্রোপলিটান কোর্ট। আদালতের নির্দেশ মেনেই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলিকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন