Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয় দায়ের করা সমস্ত অভিযোগ মিথ্যা

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:২৫ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ১২ নং কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয় দায়ের করা সমস্ত অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয় থেকে তদন্ত শেষে এ প্রতিবেদন পাঠানো হয়েছে বলে । মঙ্গলবার রাতে চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ এ তথ্য নিস্চিত করেছেন।এর আগে স্থানীয় সরকার বিভাগ ও সমবায় মন্ত্রণালয়ের নির্দেশে তদন্ত কাজ শুরু করেন জেলা প্রশাসন। তদন্ত শেষে চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগের কোন সত্যতা পাওয়া যায়নি বলে গত ১৯ আগস্ট স্থানীয় সরকার বিভাগ ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে জেলা প্রশাসক শাহিদা সুলতানা স্বাক্ষরিত একটি তদন্ত প্রতিবেদন প্রেরণ করা হয়েছে। জানাগেছে কযেকজন ইউপি সদস্য ও স্থানীয় ব্যক্তি প্রধানমন্ত্রীর কার্যালয় চেয়ারম্যানের বিরুদ্ধে ১৫ টি অভিযোগ দাখিল করেন ওই অভিযোগের বিষয় জেলা প্রশাসনকে তদন্ত করার নির্দেশ দেন স্থানীয় সরকার বিভাগ ও সমবায় মন্ত্রণালয়।

এব্যপারে চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে বলেন শুধু আমাকে এবং আমার পরিবারকে সমাজের কাছে হেয় প্রতিপন্ন করার লক্ষে একটি কু-চক্রিমহল প্রধানমন্ত্রীর কাছে মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে। তিনি আরো বলেন আমার বাবা উপেন্দ্রনাথ বাড়ৈ এই ইউনিয়নের আনসার কমান্ডার থাকাকালিলন সময় এলাকার চুরি ডাকাতি ও সন্ত্রাসি কার্যকলাপের বিরুদ্ধে বিরত্ব পুর্ন ভুমিকা রাখায় সরকারের পক্ষ থেকে তাকে স্বর্নপদক প্রদান করে দফাদার নির্বাচিত করার ফলে এলাকার একটি কুচক্রি মহল আমার এবং আমার বাবার সুনাম নস্ট করতে স্বরযন্ত্র করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন