Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নতুন করে করোনা আক্রান্ত ২৬, সুস্থ ৬০ জন , মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৪:৪৩ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে সিলেট বিভাগে আরও ২৬ জনের । একই সময়ে আরও ৬০ জন সুস্থ হয়েছেন। আর এ সময়ে বিভাগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেনি।

বুধবার (৪ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন তথ্যানুযায়ী, বিভাগে নতুন শনাক্ত ২৬ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ১৯ জন। এছাড়া সুনামগঞ্জে ১, মৌলভীবাজারে ১ ও হবিগঞ্জে আরও ৩ জন। সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে। এদিকে একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৬০ রোগীর ৫৭ জনই সিলেটের। এছাড়া বাকী ৩জন সুনামগঞ্জের। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কারো মৃত্যু ঘটেনি। বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৭৮৪ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৭ হাজার ৭৪৭ জন। এদিকে, সুনামগঞ্জে ২ হাজার ৪১০, হবিগঞ্জে ১ হাজার ৮৩৪ ও মৌলভীবাজারে ১ হাজার ৭৯৩ জন। সিলেটের ৪ জেলায় করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪৬ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৩৩১ জন, মৃত্যুবরণ করেছেন ২৩৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ