Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এবার কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৪:৫২ পিএম

সোশ্যাল মিডিয়া ‌‘টুইট কুইন’ নামে খ্যাত কঙ্গনা রানাউত। কিছুতেই যেন পিছু ছাড়ছে না সোশ্যাল মিডিয়া বিতর্ক। এবারেরটা একটু অন্যরকম। গড়িয়েছে পুলিশ পর্যন্ত। ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে এই অভিনেত্রী ও তাঁর দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলকে তলব করল মুম্বই পুলিশ। সমন অনুযায়ী, ১০ নভেম্বর পুলিশের সামনে হাজির হতে হবে দুই বোনকে।

এর দুএকদিন যেতে না যেতেই তার বিরুদ্ধে হলো মানহানির মামলা। হৃতিকের সঙ্গে তার নাকি সম্পর্ক ছিল বলে একাধিকবার দাবি করেছেন এই বলিউড কুইন। সেই সম্পর্ক নিয়ে কথা বলার জন্য জাভেদ আখতার বাড়িতে ডেকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ এই অভিনেত্রীর। তবে অভিযোগ প্রত্যাখ্যান করে তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন জাভেদ।

মঙ্গলবার (৩ নভেম্বর) ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা যায়। অভিযোগ করে কঙ্গনা বলেন, ‘আমাকে নিজের ঘরে ডেকেছিলেন জাভেদ আখতার। বলেছিলেন, রাকেশ রোশনের পরিবার প্রভাবশালী। তুমি ক্ষমা না চাইলে কোথাও পৌছাতে পারবে না। জেলের ঘানি টানতে হতে পারে। তোমার কাছে নিজের ক্ষতি করা ছাড়া আর কোনো বিকল্প থাকবে না। আত্মহত্যার কথাও ভাবতে পারো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন